বিরাট কোহলি। ফাইল চিত্র
সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুখ ঢেকে যায় বিজ্ঞাপনে… বিরাট কোহলির ইনস্টাগ্রাম প্রোফাইল নিয়ে অভিযোগ ছিল ভক্তদের। বিজ্ঞাপনে ভর্তি তাঁর ইনস্টা হ্যান্ডল। সমর্থকদের ক্ষোভের আঁচ পেয়েই কি নড়েচড়ে বসলেন আরসিবি তারকা? আপাতত তাঁর ইনস্টা হ্যান্ডলের পোস্টের অংশে বিজ্ঞাপনের সংখ্যা ‘শূন্য’।
কিন্তু দাঁড়ান! এখানে একটা টুইস্ট আছে। পোস্ট অংশে কোনও বিজ্ঞাপন নেই ঠিকই। তাই বলে একেবারে বিজ্ঞাপন ‘শূন্য’ নয় কোহলির ইনস্টাগ্রাম। সেগুলোকে এখন পাওয়া যাবে রিলের অংশে। সেখানে একের পর এক বিজ্ঞাপন। তবে হঠাৎ কেন এই সিদ্ধান্ত নিলেন, তার কারণ অজানা। অনেকের ধারণা, বর্তমানে ইনস্টাগ্রামে পোস্টের থেকে রিলের জনপ্রিয়তা বেশি। সেই জন্যই বিরাট এই সিদ্ধান্ত নিলেন বলে অনুমান করা হচ্ছে।
ভক্তরা অবশ্য কোহলির সিদ্ধান্তের প্রশংসাই করছেন। এই মুহূর্তে তাঁর ফলোয়ার সংখ্যা ২৭১ মিলিয়ন বা ২৭.১ কোটি। কোহলি যে জনপ্রিয়তাকে বিজ্ঞাপনের জন্য ব্যবহার করেন না, সেটাও বলছেন অনেকে। আর প্রসঙ্গে ফিরে আসছে আরও একটি বিতর্ক। যদি শুধু ‘পোস্ট’ দেখা যায়, তাহলে শেষ পোস্ট করেছেন বেশ কয়েক সপ্তাহ আগে। এছাড়া অনুষ্কা শর্মার সঙ্গে ছবি আছে। টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের ছবি আছে। কিন্তু সম্প্রতি চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ের কোনও ছবি নেই। সেই নিয়ে সমালোচনাও হয়।
তাঁর পালটা হিসেবে কোহলি বলেছিলেন, “চ্যাম্পিয়ন্স ট্রফি জিতে আমার যে আনন্দ হয়েছে, সোশাল মিডিয়ায় পোস্ট করলে সেই আনন্দ দ্বিগুণ হবে না। সকলেই জানেন আমরা চ্যাম্পিয়ন হয়েছি। পোস্ট করলে যে দ্বিতীয়বার ট্রফি জিতে যাব, এমনও নয়। বাস্তবের ছবিটা তো একই থাকবে।”
খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
Copyright © 2025 Sangbad Pratidin Digital Pvt. Ltd. All rights reserved.